Print Friendly, PDF & Email

 

মুহাম্মদ মোরশেদ আলম, ইউএইঃ যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দেয়ার উদ্দেশ্যে যাত্রাপথে আবুধাবিতে বিরতি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার(২০সেপ্টেম্বর) আবুধাবি পৌঁছান প্রধানমন্ত্রী।

রবিবার (২২ সেপ্টেম্বর ) সকালে আবুধাবির সাংগ্রিলা হোটেলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রবাসী কমিউনিটি নেতা বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসাইন বাবুল ও সাধারণ সম্পাদক নাছির তালুকদার।

এসময় তারা ফুল দিয়ে আবুধাবিতে আগমন ও  প্রধানমন্ত্রীর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানান।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নাছির তালুকদার জানান প্রধানমন্ত্রী অামাদের কাছে আমিরাত প্রবাসীরা কেমন আছেন জানতে চাই, তখন আমরা প্রবাসীদের সুখ দুখের কথা প্রধানমন্ত্রীকে বলেছি।তিনি আমাদের মাধ্যমে আরব আমিরাতে অবস্থানরত প্রবাসীদের শুভেচ্ছা জানিয়েছেন। এই সময় তিনি সরকারের দুর্নীতি বিরোধী অভিযানে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন এবং প্রবাসীদেরকে প্রধানমন্ত্রীর জন্য ও দেশের জন্য দোয়া করতে বলেন।

উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৪তম অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে আট দিনের সরকারি সফরে নিউইয়র্ক যাবার পথে যাত্রা বিরতিতে গত শুক্রবার আবুধাবী পৌছেন।

বিরতি শেষে তিনি রবিবার সকাল ১০.৩০ মিনিটের সময় নিউইয়র্কের উদ্দেশ্যে আবুধাবি ত্যাগ করেন।

bdnewspaper24