Print Friendly, PDF & Email

 

সঞ্জিত কুমার শীলঃ  সংযুক্ত আরব আমিরাত রাস-আল-খাইমাহ চন্দনাইশ প্রবাসীদের উদ্যোগে চন্দনাইশ উপজেলার কৃতি সন্তান চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেনকে গণসংবর্ধনা দেওয়া হয়।

রাস-আল-খাইমা পাঁচতারকা একটি হোটেল বল রুমে বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালামের সভাপতিত্বে আব্দুস সামাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন। প্রধান বক্তা ছিলেন ইউ এ ই বিএনপি’র সভাপতি মোঃ জাকির হোসেন। বিষয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জসীম, হাজী আনোয়ার, এম এ শুকর।

মোঃ খোকন, মহিউদ্দিন শহীদ, ইয়াকুব সৈনিক, লোকমান হাকিম, জিয়াউর জিয়া, ফজলুল করিম, খোকন আব্দুল মান্নান, সাহাবুদ্দিন, নুরুন্নবী খোকন, কাজী জাহাঙ্গীর, স্বাগত বক্তব্য রাখেন সাখাওয়াত হোসেন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিউদ্দিন মাহমুদ, রুবেল,আফসার, হিরো, আলমগীর, মোরশেদ, জামশেদ, আনোয়ার, মান্নান মহরম আলী, খোরশেদ,নাজিম দিদার সহ আরো অনেকে। বক্তারা বলেন বেগম জিয়াকে অবশ্যই মুক্তি দিতে হবে মুক্তি ছাড়া অন্য কোন পথ নাই। বর্তমান দেশ প্রবাস থেকে জোরালোভাবে ভূমিকা পালন করবে এই চন্দনাইশ প্রবাসীরা। পরে বেগম জিয়ার মুক্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

bdnewspaper24