1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

রংপুরের দুই বিশিষ্ট ব্যক্তির মৃত্যতে মাদ্রিদে শোক সভা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

কবির আল মাহমুদ, স্পেন : স্পেন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব রেজাউল করিম ও শিল্পপতি মনোয়ার হুসেন মনুর পিতা সদ্য প্রয়াত মকবুল মকবুল হোসেন ও রংপুরের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা ক্রীরা সংগঠক মুজ্জাফ্ফর হুসেন’র স্মরণে স্পেনের মাদ্রিদে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে স্পেনে বসবাসরত বৃহত্তর রংপুরবাসী কর্তৃক প্রয়াত মকবুল মকবুল হোসেন ও বীর মুক্তিযোদ্ধা মুজ্জাফ্ফর হুসেন’র স্মরণে এ শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বৃহত্তর রংপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের  সমন্বয়ক জাকিরুল ইসলাম জকি ও ব্যাবসায়ী আবু বক্কর সিদ্দিক এর  সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত শোক সভায় বিভিন্ন শ্রেণী পেশা ও -সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ মাদ্রিদে বসবাসরত প্রবাসী রংপুরবাসীরা উপস্থিত ছিলেন।

মরহুমদ্বয়ের বিশেষ দোয়া কামনায় এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের  সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারন  সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সভাপতি জিয়াউর রহমান খান,বিক্রম-মুন্সিগঞ্জ সমিতি স্পেনের সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু,গ্রেটার ফরিদপুর এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আব্দুল কাদের ঢালী,ব্যবসায়ী বেলাল আহমেদ,সাংবাদিক  একেএম জহিরুল ইসলাম,ডাঃ দুলাল আহমদ,স্পেন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দুলাল সাফা,একরামুজ্জামান কিরণ, শেখ আব্দুর রহমান,আয়ুব আলী সোহাগ,সায়েম সরকার,বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান,ভালিয়ান্তে বাংলার সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন,স্পেন জাতীয় পার্টির সভাপতি আবুল হুসেন, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল,কমিউনিটি নেতা শেখমোহাম্মদ ইসলাম, প্রয়াত মকবুল হোসেনের পুত্র আমিনুল ইসলাম আমিন,যুবদল নেতা শাওন আহমেদ,ফখরুল হাসান, নোয়াখালী সমিতির সাধারন সম্পাদক আবু সায়েম,জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান আক্তার,আব্দুর রহিম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মানুষ এ পৃথিবী থেকে চলে গেলেও তার কর্মের মাধ্যমে তিনি বেঁচে থাকেন আজীবন। তেমনি এক ব্যক্তিত্ব প্রয়াত মকবুল মকবুল হোসেন। তিনি আজীবন সমাজ উন্নয়নে কাজ করে গেছেন। তার এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।
মরহুম মুক্তিযোদ্ধা মুজ্জাফ্ফর হুসেনের কর্ম নিয়ে আলোচনা কালে বক্তারা বলেন, প্রয়াত মুক্তিযোদ্ধা ও ক্রীরা সংগঠক মুজ্জাফ্ফর হুসেন দেশের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়ে গেছেন। এলাকার উন্নয়নে রেখে গেছেন অসাধারণ ভূমিকা। বক্তারা তার আদর্শ অনুসরণ করে নতুন প্রজন্মকে কাজ করার আহবান জানান।
বৃহত্তর রংপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের  সমন্বয়ক জাকিরুল ইসলাম জকি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য অতিথি সহ সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সবশেষে মরহুম মকবুল মকবুল হোসেন ও মুক্তিযোদ্ধা মুজ্জাফ্ফর হুসেনের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ ফাতেহা পাঠ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক ও হাফিজ জহির আহমদ । পরে শিরন্নি বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews