Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার : সৌদি আরবের মদিনায় গুরুতর অসুস্থ হাজিদের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। হাসপাতালে গিয়ে চিকিত্সাধীন হাজিদের বিষয়ে ডাক্তারদের সাথে কথা বলেন তিনি।

বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর ) মক্কা থেকে বিকেলে মদিনায় পৌঁছান প্রতিমন্ত্রী। রাতে মদিনার ৩টি হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন চার বাংলাদেশি হাজির চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসা নিশ্চিত করেন।

মদিনা হাসপাতালে প্রতিমন্ত্রীসহ অন্যরা

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের হজ কাউন্সিলর মো: মাকসুদুর রহমান, মৌসুমী হজ অফিসার (যুগ্ম সচিব) রেজানুর রহমান, ডাক্তার কর্ণেল আমিনুল ইসলাম, ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত ও হজ অফিসে দোভাষীর দায়িত্বে নিয়জিত মো: মাহমুদুল হাসান।

চিকিত্সাধীন হাজিরা হলেন, কিশোরগঞ্জ জেলার হোসেনপুরের মো: আকরাম হুসেইন (৬৫), চট্রগ্রামের সন্দিপ থেকে হজ করতে আসা মো: ফুরকান (৬৫) চিকিৎসা নিচ্ছেন মদিনার আহমাদী হাসপাতালে এবং লক্ষ্মিপুরের মো: মোমিনুল্লাহ খান (৬৩) উহুদ ও কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসাধীন এ কে এম শাহ আলম (৬৫)। হার্ট অ্যাটাক, কিডনী, নিউমনিয়া ও ব্রেইন স্ট্রোকে আক্রান্ত এসব রুগী।

ধর্ম প্রতিমন্ত্রী রোগীদের দেখতে গেলে মদিনার হাসপাতালগুলোর কর্তৃপক্ষ তাঁকে স্বাগত জানান এবং উন্নত চিকিৎসা নিশ্চিত করার কথা জানান।

bdnewspaper24