Print Friendly, PDF & Email

 

মহিউল করিম আশিক, ইউএই থেকে: সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী ও আল আইন নিয়ে নবগঠিত দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আল আইনের একটি রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের আহ্বায়ক কাছা উদ্দিন কাছা।

সদস্য সচিব বদরুল সিদ্দিকী ও যুগ্ম সচিব খালেদ আহমদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আরব-আমিরাত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মনির।
প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন আমিরাত আওয়ামী লীগের সহ-সভাপতি রহমত আলী শোয়েব, আবির আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশিদ, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, শারজাহ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বচন মিয়া তালুকদার, উপদেষ্টা তারা মিয়া বাকুল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুহেল, আজমান আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন মিসবাহ সহ বিভিন্ন স্টেট থেকে আগত আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জনসভাকে স্বাগত এবং সমর্থন জানিয়ে সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন।
সম্মেলনে প্রধান অতিথি হাজী মনির কাছা উদ্দিন কাছা কে সভাপতি, জনাব রহমত আলী শুয়েব কে সিনিয়ার সহ-সভাপতি, এম বদরুল হোসেন সিদ্দিকীকে সাধারণ সম্পাদক, খালেদ আহমদ কে যুগ্ম সাধারণ সম্পাদক,আবুল হাসনাত ও মোহাম্মদ শওকত কে সাংগঠনিক সম্পাদক করে নবনির্বাচিত দক্ষিণ আরব-আমিরাত কমিটি ঘোষণা করেন,।

এবং এই ৬ জন আগামী ৯০ দিনের ভিতরে পুর্নাঙ্গ কমিটি করে অভিষেক অনুষ্টান উপহার দেওয়ার জন্য দায়ীত্ব প্রধান করা হয়।
অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত ও শেষে মোনাজাত করেন ক্বারী মোহাম্মদ তৈয়বুর রহমান।

bdnewspaper24