1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

আমিরাতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে চট্টগ্রাম আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদ

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

সঞ্জিত কুমার শীলঃ সংযুক্ত আরব আমিরাতে চট্টগ্রাম আনোয়ারা উপজেলার জাতীয়তাবাদী পরিষদের উদ্যোগে আমিরাতে বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে  চট্টগ্রাম আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদ।

দুবাই আবির একটি রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আনোয়ারা জাতীয়তাবাদী পরিষদের সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিরাত বিএনপি নেতা আবু ছালের রাসেল।

প্রধান বক্তা ছিলেন পরিষদের উপদেষ্টা এইচ এম এরশাদুল আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমজাদ হোসেন, মোহাম্মদ হাফেজ,মোহাম্মদ রফিক মোহাম্মদ তারেক, বাবুল উদ্দিন, আতিকুর রহমান , ইসমাইল হোসেন পেয়ারু,মোহাম্মদ হাবিব, শওকত রশিদ চৌধুরী, নঈম উদ্দিন আহমেদ, আইউব, মির খান,আবু সাঈদ, নূর নবী, আলমগীর সহ আরো অনেকে।

বক্তারা বলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান দলের প্রতিষ্ঠাতা। একজন রাষ্টপতির সহধর্মিণীকে এভাবে জেলে রেখে নির্যাতন করা এটা অন্যায়। অনতিবিলম্বে বেগম জিয়ার মুক্তি ও রোগমুক্তি কামনা করেন তারা। গণতন্ত্রকে রক্ষা করতে গেলে সবাইকে একযোগে কাজ করতে হবে। দেশের মানুষের কোন স্বাধীনতা নাই তাদের স্বাধীনতা খর্ব করেছে সেই ফ্যাসিবাদী সরকার। অনতিবিলম্বে বেগম জিয়ার মুক্তিসহ সকল জেলে থাকা সকল নেতাকর্মীর মিথ্যা মামলা বাতিল করে সবাইকে মুক্তির দাবি করেন। পরে দলের নেতা-কর্মীদের মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করেন মাওলানা মোহাম্মদ ইদ্রিস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews