Print Friendly, PDF & Email

 

ফখরুল ইসলাম ,জাপান প্রতিনিধিঃ জাপানে অবস্থিত বাংলাদেশিদের ক্রিকেট টিম নিয়ে গঠিত `নিপ্পন টাইগার্স‘ আন্তক্রীড়া ক্রিকেট টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণী -২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩১ আগস্ট) জাপানের গুন্মা প্রিফেকচারের সানো ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয় ম্যাচটি। নিপ্পন টাইগার্স নিজেদের খেলোয়ারদের নীল এবং সবুজ দলে ভাগ হয়ে খেলাটি অনুষ্ঠিত হয়।
খেলা শেষ হয় দুই দলের সমান সমান স্কোরের মধ্য দিয়ে। খেলা শেষে দুই দলকেই বিভিন্ন ক্যাটাগরিতে যারা ভালো করেছেন তাদের পুরস্কার তুলে দেন সংগঠনটির উপদেষ্টা ও গিতা ট্রেডিংয়ের সত্বাধিকারী লুতফর রহমান শিপার তার বক্তবে বলেন , আমরা জাপানে সবাই এক হয়ে চলতে পারি ও কাঁধে কাঁধ মিলিয়ে চলা এবং আমাদের এক প্রবাসী ভাই যেন অন্য ভাইয়ের সুখ দুখ কথা বলা ।  এই সংগঠনে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্থান, নেপাল এবং শৃলংকার খেলোয়াড়ও রয়েছে।
খেলা শেষে পুরস্কার বিতরণীর পাশাপাশি বারবিকিউ পার্টিরও আয়োজন করে সংগঠনটি। সংগঠনটির সভাপতি বাহাউদ্দীন রুবেল জানান, বিদেশের মাটিতে ক্রিকেটের মাধ্যমে বাংলাদেশকে পরিচয় করিয়ে দেওয়াই আমাদের একমাত্র উদ্দেশ্য.,আমাদের টিম এক বছরে ২৪ বার খেলেছি জাপান (JCCI) মাধ্যােমে ইন্টান্যাশনাল টিমের সাথে , আমরা জাপানে নিজের কর্ম বেস্ততার মাঝে ও নিজের দেশকে বুকে ধারন করে নিজেরা ও আনন্দ উপভোগ করে থাকি।
খেলাটি অনুষ্ঠিত হয়েছে টেলিকমিউনিকেশন কোম্পানি রিও ইন্টারন্যাশনাল, গিতা ট্রেডিং এবং ডাটা সফটের সেীজন্যে।
bdnewspaper24