Print Friendly, PDF & Email

 

সঞ্জিত কুমার শীল, ইউএই: বরেণ্য সাংবাদিক ও দৈনিক সমকাল পত্রিকার প্রয়াত সম্পাদক গোলাম সারওয়ারের প্রথম মৃত্যুবাষির্কীতে স্মরণ সভা করেছে বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই।

সোমবার ( ১২ আগ)  সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক শহর দুবাইয়ের একটি হোটেলে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিবলী সাদিক।

সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি, সহ-সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিত কুমার শীল, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ শাহ জাহান,দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন,সমাজকল্যাণ সম্পাদক আবদুল আলিম সাইফুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইছমাইল, নির্বাহী সদস্য খুরশেদ আলম, মোহাম্মদ ওসমান চৌধুরী, বশিরুজ্জামান, জিয়াউল হক জুমন, মোহাম্মদ ইলিয়াস প্রমুখ।

বক্তারা বলেন বক্তারা বলেন, ‘একজন সম্পাদক হিসেবে গোলাম সারওয়ার বাংলাদেশের সংবাদপত্র ও সাংবাদিকতায় নতুন মাত্রা যোগ করেছেন। তার চলে যাওয়া দেশের সাংবাদিকতার জন্যে অপূরণীয় ক্ষতি হয়ে গেছে।’

bdnewspaper24