Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, কেউ ভুল তথ্য নিয়ে বিদেশে কর্মসংস্থানের জন্য যাবেন না। তিনি বলেন, বিদেশে কর্মসংস্থানের ক্ষেত্রে সরকার দেশ অনুযায়ী খরচ নির্ধারণ করে দিয়েছে। মন্ত্রী বলেন, কেউ দালালের মাধ্যমে বিদেশে যাওয়ার চেষ্টা করবেন না। অনেকেই দালালের খপ্পরে পড়ে বিদেশে গিয়ে নানা ভোগান্তি ও হয়রানীর শিকার হয়ে সেদেশে কারাবন্দি জীবন যাপন করছেন। 


রবিবার ( ২৮ জুলাই) সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদে এক নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন ইমরান আহমদ।

সিলেট-৪ আসনে ৬বারের নির্বাচিত সংসদ ইমরান আহমদকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের পূর্ণমন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বৃহত্তর জৈন্তাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানান জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের জনতা।

জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় সাবরেজিষ্টারী মাঠে গনসংবর্ধনার আয়োজন করা হয়। জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,জৈন্তাপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, গোয়াইনঘাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফজলুল হক প্রমুখ।


bdnewspaper24