1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

দুবাই প্রবাসী অসুস্থ রাসেল বাঁচতে চায়

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ২২ জুলাই, ২০১৯
Print Friendly, PDF & Email

 

আব্দুল হালিম নিহন, বিশেষ প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার মুহাম্মদ রাসেল। অন্যান্য প্রবাসী বাংলাদেশির মতো পরিবারের সুখের কথা চিন্তা করে সে জীবিকার টানে পাড়ি জমান মরুভূমির দেশ দুবাইতে । সুন্দর ভাবে সাতটি বছর পার করেছেন টগবগে এই যুবক । কিন্তু কে জানতো পরিবারের মুখে হাসি ফোটান রাসেল একদিন পরিবারে কান্না হয়ে হাসপাতালের বিছানায় পড়ে থাকবেন ।
তেমন কোন সমস্যাও ছিলনা , মাঝে মধ্যে পেটে ব্যাথা অনুভব করলেও সামান্য ঔষধে খেয়ে সেরে নিতেন । কিন্তু সামান্য এই ব্যাথা আজকে রাসেল কাল হয়ে দাঁড়িয়েছে । ব্যাথা ক্রমশ বাড়ছে দেখে মেডিক্যালে চেকাপ করানোর পর ধরা পড়ে অনেকদিন ধরে কিডনি রোগের ভুগছেন রাসেল । তার ২টি কিডনিই অচল প্রায় । এমতা অবস্থায় চিকিৎসার জন্য দেশে চলে আসেন রাসেল। বর্তমানে রাসেল ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।
এদিকে রাসেলের চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৭ থেকে ৮ লক্ষ টাকা । অভাব অনাটনের সংসারে যা জোগাড় করা সম্ভব নয় । রাসেলের এলাকার বন্ধু সহকর্মীরা সবাই এগিয়ে আসলেও এতো গুলো টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না বলে জানান তার এলাকার আরেক প্রবাসী শাহাদাত হোসেন এবং রাসেলের পরিবার । আর তাই রাসেলকে সুস্থ করে তুলতে দুবাই দূতাবাস এবং প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের পদক্ষেপ চেয়েছেন তার পরিবার।
রাসেলের পিতা মুহাম্মদ সেলিম জানান , সরকারি সহায়তা পেলে ছেলে আবারো আগের মতো সুস্থ হয়ে তাদের মাঝে ফিরে আসবে । আর তাই পরিবারের একমাত্র সন্তানের সুস্থতার জন্য সকল প্রবাসীর কাছে দোয়া এবং সহযোগিতা চেয়েছেন অসহায় পিতা ।
আরো জানতে বা সহায়তা করতে যোগাযোগ করতে পারেন রাসেলে বাবা মুহাম্মদ সেলিমের সাথে। +8801815137331 এবং অসুস্থ রাসেলের দুলাভাই  জহির +8801820230991 ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews