Print Friendly, PDF & Email
আব্দুল হালিম নিহন, সৌদি আরব: সৌদি আরবের রিয়াদ থেকে পরিচালিত সৌদি আরবের প্রশংসনীয় জনপ্রিয় একটি ফোরাম সৌদি আরব প্রবাসী অনলাইন একটিভিস্ট ফোরাম ।
দেশ মা মাটির স্লোগানে ফোরামটি দেশে এবং প্রবাসী অসহায় গরীব দুঃখীদের পাশে থেকে কাজ করে গেছে! প্রশংসনীয় এ ফরমটিতে বেশ কয়েক বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছিলেন স্থানীয় পত্রিকা আরব নিউজের ফটো সাংবাদিক ইকবাল হোসেন! সম্প্রতি তিনি প্রবাসী জীবনের ইতি টেনে নিজ মাতৃভূমিতে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।
সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতির বিদায় সংবর্ধনা
এদিকে তার চলে যাওয়াকে কেন্দ্র করে সুদূর প্রবাসে অনলাইন এক্টিভিস্ট ফোরাম সভাপতি কে বিদায় জানাতে এক বিদায় সংবর্ধনার আয়োজন করেছে!
বুধবার রাত রিয়াদের একটি কমিউনিটি সেন্টারে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়! ফোরামের সিনিয়র সহ-সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে, ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল হালিম নিহনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিয়াদের প্রবাসী সাংবাদিক বিশিষ্ট ব্যবসায়ী এবং ফোরামের অন্য সদস্যরা।
বিদায় সংবর্ধনায় সভাপতি কে স্মরণ করে বক্তব্য রাখেন, ফোরামের উপদেষ্টা আসাদুজ্জামান ইলিয়াস, সহসভাপতি আব্দুল মতিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ আপেল, অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন,যুগ্ন সাধারন সম্পাদক তুষার, প্রচার সম্পাদক মাসুদ পারভেজ , ধর্ম বিষয়ক সম্পাদক ওমর তালুকদার, রাজু আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আরিফ মৃধা, রুবেল হোসেন।
অন্যদিকে রিয়াদ কমিনিউটির মধ্যে উপস্থিত রাখেন, সাংবাদিক রাজনীতিবিদ ফারুক আহমেদ চান, রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখার ভাইস চ্যারমেন রফিকুল ইসলাম , বিশিষ্ট ব্যবসায়ী শিপন আহমেদ, মোহাম্মদ সাধন, কাজী বাতেন, মোহাম্মদ সেলিম, ফয়সাল আহমেদ , সালাউদ্দিন প্রমুখ ।
অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত এবং দোয়া পরিচালনা করেন সাংবাদিক রুস্তম খান।
এদিকে সভাপতি ইকবাল হোসেন তার বিদায়ী ভাষণে তার নেতৃত্বে থাকা অনলাইন এক্টিভিস্ট ফোরাম এর নানা দিক। ধন্যবাদ জানান আগত সকল অতিথিদের।
bdnewspaper24