1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৬ অপরাহ্ন

আগামী মাসে চালু হবে মালয়েশিয়া শ্রমবাজার: মন্ত্রী ইমরান আহমদ

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২০ জুলাই, ২০১৯
Print Friendly, PDF & Email
স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’।
শনিবার ( ২০ জুলাই ) বেলা সাড়ে এগারোটায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, মোনাজাত ও শ্রদ্ধা নিবেদন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপিসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা ও নেতৃবন্দ।

বঙ্গবন্ধুর সমাধীতে ইমরান আহমেদের শ্রদ্ধা

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রী। তিনি জানান, আগামী মাসে মালয়েশিয়া শ্রমবাজার চালু হবে। এবিষয়ে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। তিনি বলেন, যারা অবৈধভাবে কর্মীদের বিদেশে পাঠায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে। এ বিষয়ে সকলের সহযোগিতা চান তিনি। মন্ত্রী বলেন, অবৈধভাবে বিদেশ পাঠানোর সময় অনেকেই মারা যায়। এটা মৃত্যু না বলে হত্যা বলে উল্লেখ করেন ইমরান আহমদ।
পুষ্পস্তবক অর্পণ শেষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে কিছু সময় নীরবে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন।

বঙ্গবন্ধুর সমাধীতে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে ইমরান আহমেদ

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বায়রা’র সভাপতি বেনজীর আহমেদ এমপি, মহাসচিব শামীম আহমেদ চৌধুরী নোমান, গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী,  ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস এনডিসি, বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তী, মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো: ফজলুল করিম, মোঃ যাহিদ হোসেন, মোঃ মোজাফফর হোসেন, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের শামীম আহমেদ, গোয়াইনঘাট কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক,  গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন সহ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বর্তমান সরকারের মেয়াদ কালের শুরুতে জানুয়ারিতে  প্রতিমন্ত্রীর দায়িত্ব পান ইমরান আহমেদ। ছয় মাসের মাথায় ১৩ জুলাই পূর্ণ মন্ত্রী করা হলো ৬ বারের এমপি ইমরান আহমেদকে। মন্ত্রণালয়ে যোগ দেয়ার পর বেশকিছু সফল পদক্ষেপের পুরস্কার হিসেবে ইমরান আহমেদকে মন্ত্রী করা হয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews