Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার : বাড়িভাড়া ও ভিসা না করা সেই ৯ হজ এজেন্সির সাথে এখনো যোগাযোগ করতে পারেনি হজ অফিস। হজ অফিসের পরিচালক সাইফুল ইসলাম জানিয়েছেন, বাড়িভাড়া ও ভিসা না করা ৫৫ এজেন্সিকে হজ অফিসে তলব করা হয় শুক্রবার। সেদিন হাজির হয়নি ১২ এজেন্সির কেউই। এর মধ্যে ৯ টা হজ এজেন্সির সাথে শনিবার পর্যন্ত যোগাযোগই করা যায়নি। তবে  চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

সাইফুল ইসলাম , পরিচালক হজ

৯ এজেন্সির মধ্যে রয়েছে, মক্কা মোকাররমা ট্যুরস এন্ড ট্রাভেলস (লাইসেন্স নম্বর ১৯৯), আমাতুন এয়ার ট্রাভেল সার্ভিসেস (লাইসেন্স নম্বর ৫৯৩), বাংলাদেশ ডায়মন্ড হজ গ্রুপ (লাইসেন্স নম্বর ৬৯৪), গাল্ফ ট্রাভেলস (লাইসেন্স নম্বর ৭৯৭), নাপ এয়ার ইন্টারন্যাশনাল (লাইসেন্স নম্বর ১০৭১), ওলি ওভারসীস ট্রাভেলস এন্ড ট্যুরস (লাইসেন্স নম্বর ১০৯৩), স্কাই ওয়ার্ল্ড ট্রাভেলস এন্ড ট্যুরস (লাইসেন্স নম্বর ১২১১), হান্না ওভারসীস  ট্রাভেল এজেন্ট (লাইসেন্স নম্বর ১৩৫৭), আহিয়া ট্রাভেলস এন্ড ট্যুরস (লাইসেন্স নম্বর ১৪৮৪)

হাব সভাপতি এম তসলিম

হজ এজেন্সিগুলোর সংগঠন- হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম জানান, হজ অফিস থেকে কল সেন্টারের মাধ্যমে যোগাযোগ করা হয়। যাদের সাথে যোগাযোগ করা যাচ্ছে না, হজের কাজেই তারা এখন সৌদি আরবে অবস্থান করছেন। বিদেশে থাকার কারণেই তাদেরকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছে না। সমস্যার দ্রুত সমাধানের আশা করছেন এম. তসলিম। হাব সভাপতি জানান, যেসকল এজেন্সি এখনো ধীরগতিতে কাজ করছে, তাদের বিষয়ে তদারকি চলছে। সোমবার এ বিষয়ে আপডেট জানা যাবে বলেও জানালেন হাব সভাপতি।

এদিকে, হজযাত্রীদের সেবায় এবং যেকোন সমস্যা সমাধানে আশকোনা হজ ক্যাম্পের দোতলায় অফিস চালু করেছে হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ – হাব।

 

all.bdnewspaper24.com