Print Friendly, PDF & Email

 

মিরাজ হোসেন গাজী, বিশেষ প্রতিনিধি: জনশক্তি রফতানিকারকদের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিস- বায়রার প্রধান উপদেষ্টা পদে থাকছেন না সাবেক সভাপতি নূর আলী। বিষয়টি নিশ্চিত করেছেন বায়রার বর্তমান সভাপতি ও সংসদ সদস্য বেনজির আহমেদ।

বায়রা সভাপতি বলেন, ‘নানা বিতর্ক তৈরি হওয়ায় তিনি ( নূর আলী)  নিজেই প্রধান উপদেষ্টার পদে থাকতে চাচ্ছেন না।’

নূর আলী পদত্যাগপত্র দিয়েছেন কি না? এমন প্রশ্নে বেনজির আহমেদ বলেন, ‘ পদত্যগপত্র দেননি তবে আমাদেরকে বলে দিয়েছেন কোথাও যেনো ওনাকে প্রধান উপদেষ্টার পরিচয় না দেই।’

সম্প্রতি সৌদি ভিসা সার্ভিস সেন্টার  নিয়ে তুমূল আন্দোলন করে বায়রার সাধারণ সদস্যরা। দুটি ভিসা সেন্টারের একটির দায়িত্বে ছিলেন নূর আলী। সেসময় বয়রা সদস্যরা বলেন,  নূর আলীকে প্রধান উপদেষ্টা বানানো সংগঠনের গঠনতন্ত্র বিরোধী।

সাধারণ সদস্যরা অভিযোগ করেন, প্রধান উপদেষ্টার পদ নিয়ে পুরো বায়রাকে দখল করে আছেন তিনি। যদিও বরাবরই এমন অভিযোগ নাকচ করে দিয়েছেন নূর আলী।

এ বিষয়ে বায়রার সভাপতি বলেন, সংগঠনের নির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত নিয়েই নূর আলীকে প্রধান উপদেষ্টা করা হয়েছে। একইভাবে সাবেক সকল সভাপতিকে উপদেষ্টা করা হয়েছে। বেনজির আহমেদ জানান, সাবেক সভাপতিদের সম্মান দেখাতেই এই সিদ্ধান্ত নেয়া হয়।

 

bdnewspaper24