Print Friendly, PDF & Email

 

সানজিদা ইসলাম, শারজাহ থেকে: আমিরাতে বাংলাদেশ সমিতি শারজাহ শাখার নিজস্ব কার্যালয়ে কনস্যুলেট সেবার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়েছে।

২৮ জুন শুক্রবার সমিতির কার্যালয়ে দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান কন্স্যুলেট সার্ভিসের উদ্ভোধন করেন। এখন থেকে মাসে যে কোনো একটি শুক্রবারে বাংলাদেশ সমিতির শারজাহ শাখার কার্যালয়ে পাসপোর্ট রি-ইস্যুসহ কনস্যুলেটের যাবতীয় সেবা প্রদান করা হবে।

এ উপলক্ষে বাংলাদেশ সমিতি শারজাহ শাখার কার্যালয়ে এম এ বাসারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনসাল জেনারেল ইকবাল হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান হারামাইন গ্রুপের কর্ণধার ও আমিরাতের গোল্ডেন কার্ড প্রাপ্ত ব্যবসায়ী মাহাতাবুর রহমান নাছির।

কনসাল জেনারেল ইকবাল হোসেন খান বলেন,  প্রবাসীদের সেবা তাদের কাছে যেনো পৌঁছানো যায়, সেই লক্ষে এই উদ্যোগ নেয়া হয়েছে। অনেকে দূর থেকে কনস্যুলেটে গিয়ে  সেবা নিতে কষ্ট করেন, সময় নষ্ট হয়। এজন্য প্রবাসীদের কাছে সেবা পৌঁছাতে চান তারা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইসমাইল গনী, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার করিমুল হক, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, আবদুল মান্নান, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, বদরুল আলম, ইমাম হোসেন পারভেজ, শেফালি আকতার আখি, ইঞ্জিনিয়ার নাছের, ইঞ্জিনিয়ার আবুহেনা, বদরুল চোধুরী, কাজী মোহাম্মদ আলী, মো: মাহবুবুর রহমান, মাজাহারুল ইসলাম আনোয়ার, মোহাম্মদ মামুন সহ আরও অনেকে।

মতবিনিময় সভায় আমিরাতের কমিউনিটি ব্যাক্তিত্ব ও প্রবাসী বাংলাদেিরা উপস্থিত ছিলেন।

bdnewspaper24