Print Friendly, PDF & Email

 

এইচ এম হুমায়ুন কবির, মাস্কাট, ওমানঃ ওমান যুবলীগের সভাপতি তৌহিদুল আলমের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক ও সংযুক্ত আরব আমিরাতের কেন্দ্রীয় যুব লীগের সভাপতি সাইফুল আলম সাইফের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান শাখার নেতৃবৃন্দ।ট

কেন্দ্রীয় যুবলীগ নেতা সাইফুল ও ওমান যুবলীগ নেতারা

এক দিনের ঝটিকা সফরে ওমানে আসা সাইফুল আলম সাইফের সাথে মাস্কাটের একটি পাঁচ তারকা হোটেলের বল রুমে রাজনৈতিক ও সমসাময়িক বিভিন্ন বিষয় বিষয় নিয়ে আলোচনা করেন তারা। এ সময় ওমান যুব লীগের সভাপতি তৌহিদুল আলম তার নেতৃবৃন্দকে সাইফুল আলমের সাথে পরিচয় করিয়ে দেন।

ওমান যুব লীগের সভাপতি তৌহিদুল আলম এই প্রতিবেদককে জানান তারা খুব শিগগিরই ওমান যুবলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ওমান প্রবাসীদের একটি সুন্দর ও গঠন মূলক সংগঠনের উদাহরণ হতে যাচ্ছেন। বঙ্গবন্ধুর দেখা সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে কাজ করে যেতে চান তৌহিদুল আলম। তার দাবি বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ সৃষ্টির পর থেকে বর্তমান সরকারই সবচেয়ে বেশি জনবান্ধব সরকার। তরুন এই যুবলীগ নেতা সকল ওমান প্রবাসী সহ দেশের সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ থেকে দল ও দেশের সার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

bdnewspaper24