Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টারঃ রাষ্ট্রীয় সংস্থা  বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-দিল্লি-ঢাকা রুটে আজ থেকে আবারও  ফ্লাইট চালু হচ্ছে ।

আজ সোমবার ( ১৩ মে)  কার্যক্রমের  উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

প্রাথমিকভাবে সপ্তাহে ০৩ দিন ( সোমবার, বৃহস্পতিবার ও শনিবার) ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে এই রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে  বিকাল ৩ টায়  ফ্লাইটটি ছেড়ে দিল্লীতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে স্থানীয় সময় বিকাল  ৫ টা ২০ মিনিটে পৌঁছাবে। আবার দিল্লীর স্থানীয় সময় সন্ধ্যা ৬:২০ এ ফ্লাইটটি ছেড়ে ঢাকায় অবতরণ করবে রাত ০৯:২০ এ।

ঢাকা-দিল্লী-ঢাকা রুটে রির্টান টিকেট ০১ মাস মেয়াদে ইকোনমি ক্লাসের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩০০ ইউএস ডলার এবং ০১ বছর মেয়াদী টিকেটের ক্ষেত্রে ট্যাক্স ব্যতীত সর্বনিম্ন ৩২০ ইউএস ডলার ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান,   দীর্ঘ প্রতিক্ষিত এই ফ্লাইটের উদ্বোধন উপলক্ষে বিমান ব্যবস্থাপনা এই রুটের টিকেটের উপর ১৫ শতাংশ উদ্বোধনী ছাড় ঘোষনা করছে। আগামী ৩০ মে ২০১৯ -এর মধ্যে যারা টিকেট ক্রয় করবেন তারা এই ছাড়ের সুযোগ গ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য ঢাকা থেকে অপারেটকৃত দেশী-বিদেশী সকল এয়ারলাইন্সের মধ্যে একমাত্র বিমানই ঢাকা-দিল্লী রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

বিমানের সকল সেল্স সেন্টার, ট্রাভেল এজেন্ট, অনলাইনে বিমান ওয়েব সাইট www.biman-airlines.com ও বিমান কল সেন্টার মোবাইল ঃ ০১৭৭৭৭১৫৬১৩-৬ থেকে ঢাকা-দিল্লী-ঢাকা রুটের টিকেট ক্রয় করা যাবে।

all.bdnewspaper24.com