Print Friendly, PDF & Email

আহমাদুল কবির, মালয়েশিয়া: ভাগ্য ফেরা হলো না, ফিরছেন লাশ হয়ে। মালয়েশিয়ায় মো: সিরাজুল ইসলাম (৪১) নামে এক রেমিটেন্স যোদ্ধা মারা গেছেন।

৭ এপ্রিল মঙ্গলবার ময়মনসিংহের সিরাজুল ইসলাম ট্রাভেল পাস নিতে এসে বাংলাদেশী এই রেমিটেন্সযোদ্ধার অকালে প্রান গেল। (ইন্না-লিল্লাহি …রাজিউন)। মালয়েশিযাস্থ বাংলাদেশ হাইকমিশনের আম্পাং জালান বেসারে ট্রাভেল পাসের জন্য কাগজপত্র জমা দেওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন রেমিটেন্স যোদ্ধা সিরাজুল ইসলাম।

জানা গেছে, সিরাজুল ইসলাম তিন বছর আগে প্রফেশনাল ভিসায় মালয়েশিয়া গিয়েছিলেন। পরবর্তীতে প্রফেশনাল ভিসা আর রিনিউ করতে পারেননি। এর মধ্যে সিরাজুল ইসলাম ডায়াবেটিক,এ্্যাজমা রোগে ভোগছিলেন। বৈধ কোনো কাগজ পত্র না থাকায় উন্নত চিকিৎসা নিতে পারেননি। তার শরির দূর্বল হয়ে পড়ে। কোনো উপায়ন্তর খোঁজে না পেয়ে মঙ্গলবার সকালে বাংলাদেশ হাইকমিশনে ট্রাভেল পাস নিতে এসেছিলেন সিরাজুল ইসলাম। কাগজ পত্র জমা দেয়ার সময় তিনি মৃত্যুরকোলে ঢলে পড়েন তিনি।

সিরাজুল ইসলামের মরদেহ সব আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত বাংলাদেশে প্রেরণে সবার্ত্মক চেষ্টা চলছে বলে জানালেন মিশনের কল্যাণ সহকারি মো: মুকসেদ আলী।

এদিকে সিরাজুল ইসলামের মৃত্যুতে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রবাসীরা।

bdnewspaper24